Monday, February 27, 2017

টাউনহল ৯ এর ডিজাইন করা- ওয়ার বেইস এন্ড ফারমিং বেইস লেয়াউটস (Ground ,Air, Pushing Townhall 9 base)



টাউনহল ৯ ওয়ার বেইস এন্ড ফারমিং বেইস লেয়াউটস/Townhall 9 base
আমি টাউনহল ৯ এর জন্য কিছু সটিক ওয়ার বেইস ও ফারমিং বেইস বাচাই করে ডিজাইন করেছি ।আমি ইতিমধ্যে কিছু টাউনহল ৯ প্লেয়ার এর ইমেইল ও কমান্টস পেয়েছি, যারা টাউনহল বেইস সম্পর্কে আপডেইট পেতে বেশি আগ্রহি ।
আমার আশা তারা এখানেই তাদের কিছু ভাল বেইস খুজে পাবে । 

এই বেইসগুলো ক্লেশ অফ ক্লেন এর আপডেইট অনুসারে তৈরি ।

আপনাদের চাহিদা অনুযায়ী এই ব্লগে যে কোন টাউনহল এর গাইড দেওয়া হবে।
পোস্ট এর নিচে কমান্ট করে আপনার প্রয়োজনীয় মতামত দিন ।

 টাউনহল৯ এ কিভাবে  কিভাবে রিভেঞ্জ পুশি...এটাক দিবেন...?
বাংলাই প্লেনিং করা ভিডিও দেখে নিন----

Town Hall 9 War Base Layouts With Bomb Tower
যদি আপনি টাউনহল ৯ নিয়ে ওয়ার করে হাই ডিফেন্স পেতে চান তাহলে, আপনাকে সর্বপ্রথম এমন একটা বেইস ডিজাইন করতে হবে যে বেইস এন্টি ৩*** বেইস হয় । আরো খেয়াল রাখতে হবে অলমোস্ট প্লেয়ার কি এটাক দিচ্ছে, এ চিন্তা ভাবনা করে বেইস বানাতে হবে ।আমরা জানি টাউনহল ৯ এ সাধারনত গোভাল্ক, গোহগ এটাক ৯৯% দেওয়া হয়। হা এখানে নিচের ৩ টি বেইস এ মতে খুব ভাল কাজ করবে ।

Dead Zone TH9 War Base Layout
প্রথমে আমি টাউনহল৯ এর একটি ক্লাসিক ডেড জোন বেইস দেখাতে যাচ্ছি ।


এই টাউনহল৯ ডেড জোন বেইস টি কাজ করবে হগ এটাকের জন্য, including GoHo or GoVaHo.  ৯৯% প্লেয়ারি ই এই বেইস এ ফেইল হয় কিন্তু ১% লাকি টপ প্লেয়ার আছে আনকমন এটাক দিয়ে এটা শিউর করতে পারে ।



Anti 3 Star TH9 War Base
2ND টাউনহল ৯ ওয়ার বেইস টি কিন্তু ডেড জোন বেইস না হলেও এটি এনিমির জন্য মহামুশকিলের বেইস হয়ে দাঁড়াবে, কারন এই বেইস এ সহজে ১* আনতে পারলেও ২** কিংবা ৩*** আনা কখনো পসিবল না।
আর আমরা সবাই জানি ১* বা ২** আনলেও টাউনহল৯ এ কখনো ওয়ার উইন হওয়া যাই না। এই বেইস টা তে এমন ভাবে জায়েন্ট বোম্ব সেট করা হয়েছে, গ্রাউন্ড এটাক এ যদি হগ ও গোহগ ইউস করা ও হয় তাহলেও ৩*** ৯৯% পসিবল হবে না।   

I’ve not seen this base getting 3 Star attacked so far (air or ground attacks).


Town Hall 9 War Base


তৃতীয় TH9 ওয়ার বেস একটি কেন্দ্রীভূত টাউন হল ব্যবহার. আক্রমণকারী হয় উত্তর দিক থেকে যাচ্ছে, ঐ দিক থেকে আরত দিয়ে এটাক করার চিন্তা করবে কিন্তু যেভাবেই চিন্তা করুক না কেন এনিমি কোনমতে ৩*** আনতে পারবে না কারন, এই বেইস এ ডিফেন্স সব পাশাপাশি থাকাই এনিমি র ট্রোপ দ্রুত মারা যাবে ।

No comments:

Post a Comment