Tuesday, February 14, 2017

ফেব্রুয়ারি 2017, ক্লেশ অফ ক্লেন এর সমাদৃত বেইজ লেআউট -TH7 থেকে TH11- সাজিয়ে ফেলুন আপডেইট অনুসারে আপনার প্রিয় বেইজ টি।

২০১৭ এর ফেব্রুয়ারি র আপডেইট অনুসারে ডিজাইন করে বানানো  সুপারসেল এর কিছু বেইজ Th7-Th11,

আমার এই ব্লগ এ আপনি সবসময় ক্লেশ অফ ক্লেন এর আপডেইট নিউস পাবেন,
আজকে আপনাদের Th7-Th11 পর্যন্ত কিছু সেরা বেইজ এর লেয়াউট দেখাব এবং এ সম্পর্কে কিছু টিপস থাকবে ।

 টাউন হল 7 ফারমিং ও ট্রফি বেস
 
এই বেইজ এ শুধুমাত্র টাউনহল ৭ এর ডিফেন্স দেওয়া আছে, আপনার যারা টাউনহল ৭ প্লেয়ার তারা এটাকে অনুসরণ করলে , ট্রপি ও পুশ দিতে পারবেন, আর নিজের ডার্ক এক্সিল কেও সুরক্ষা করতে পারবেন ।
 



টাউন হলফারমিং বেজ & ওয়ার বেজ লেআউট


এই বেইজ টি ক্লাসিক এন্টি ৩*** বেইজ, এই বেইজ এ এটাকার এর ট্রোপ কে তাড়াতাড়ি ফিনিশ করে দিতে সহায়তা করবে, আর এটাকার এর তাড়াতাড়ি সময় চলে যাবে, এককথাই আপনি যদি টাউনহল ৮ এ ডিফেন্স চান তাহলে আমার মতে এই বেইজ এর তুলনা নাই।


 
টাউন হল 9 ওয়ার বেইস লেয়াউট- ভিডিও টি দেখুন-
এই সময় আমি, TH9 জন্য গ্রাউন্ড এন্ড এয়ার দুটিওয়ার বেস যাতে করতে না হয়, তাই আমি এখানে উভয় বৈশিষ্ট্য করার সিদ্ধান্ত নিয়েছে.

 এই বেস প্রাথমিকভাবে এয়ার ডিফেন্স দ্বীপ সঙ্গে LaLoon আক্রমণের বিরুদ্ধে আপ রাখা জন্য ডিজাইন করা হয়েছে, এবং গ্রাউন্ড এ যাতে ডিফেন্স পাওয়া যাই , সেদিকে নজর দেওয়া হয়েছে।

টাউন হল 10 ফারমিং বেজ & ওয়ার বেজ লেআউট 
 এই মুহূর্তে সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ যখন, ফারমিং এর জন্য আপনার ডার্ক Elixir রক্ষা করতে হবে. ভিতরে রিং সুরক্ষা সঙ্গে কোর এলাকার প্রায় funnels এই বেস খুব ভালভাবে আপনার ডার্ক Elixir রক্ষা করে.


মনে রাখবেন আপনার Inferno Towers যাতে Multi-Target Mode এ থাকে


 টাউন হল 10 ওয়ার বেস 
এই ওয়ার বেইস টা ড্রাগন ও লাভালুন এর বিরুদ্ধে চমতকার কাজ করবে।-

 কারন টাউনহল ১০ এ যখন এয়ার এটাক শিউর দেয়া হয় , এই চিন্তা করে , ভাল প্লেয়ার দের এটাক এর হাত থেকে বাছার জন্য এই বেইজ এর ডিজাইন করা হয়েছে, গ্রাউন্ড এর কথা নাই বা বললাম আর।


টাউন হল 11 ফারমিং বেজ & ওয়ার বেজ লেআউট
এই বেইস এ এটাকার চিন্তা করবে এজি এটাক দেওইয়া যাবে। কিন্তু না যখনি এটাক দিতে যাবে তখনি আপনি আপনার সবকিছু কে হাত থেকে রক্ষা করতে পারবেন।

কারন এই বেইজ এর লেয়াউট সাজানো হয়েছে , ডার্ক এন্ড ডিফেন্স এর কথা মাথাই রেখে , এই বেইজ এ এনিমির ট্রোপ গুরে যাবে এবং বেশি সময় নিবে ,তাই আপনার ডিফেন্স এর হাত থেকে কেউ আশা করি রক্ষা পাবে না ।


 টাউন হল 11 ওয়ার বেস 
 আমরা সাধারনত ইদানিং টাউনহল ১১ তে এয়ার এটাক এর জন্য বিপদে আছি । তাই এই রিং বেইজ টি এমন ভাবে বানানো হয়েছে যাতে, ইজি ডিফেন্স পাওয়া যাই ।
এই বেইজ টির ডিজাইন সুপারসেল এর সিক্রেট আপডেইট অনুসারে তৈরি । পাশের সব ক্লিয়ার করতে করতে টাইম শেষ হউয়ার সম্ভবনা ১০০% করা হয়েছে ।
 

No comments:

Post a Comment